Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলা ||নিহত ২,আহত ৫


    খুলনার খবর২৪||ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধলিয়াপাড়া গ্রামে গতকাল সোমবার খাঁ গোষ্ঠীর লোকজনের হামলায় মণ্ডল গোষ্ঠীর দুজন লাল্টু মণ্ডল (৩৮) ও অভি মণ্ডল (২৬) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কমপক্ষে পাঁচ জন।

    জনৈক গ্রামবাসী জানান, এ গ্রামে দীর্ঘদিন ধরে মণ্ডল ও খাঁ গোষ্ঠীর লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই মধ্যেই দুই পক্ষের মধ্যে কয়েকবার ছোট ছোট সংঘর্ষ হয়। গত তিন দিনে উভয় পক্ষের দুজন মারধরের শিকার হন।গত রোববার মারধরের শিকার হন খাঁ গোষ্ঠীর অবেদ আলী খাঁ (৬০)।এবং শুক্রবার খাঁ গোষ্ঠীর লোকজন মারধর করে মণ্ডল গোষ্ঠীর আইয়েব আলী (৫৮) মণ্ডলকে। এসব ঘটনা নিয়ে মণ্ডল ও খাঁ গোষ্ঠীর মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো।
    ছবি সংগৃহীত 

    এরই জের ধরে গতকাল সোমবার (১১ মে) সকাল ১০টায় দিকে মণ্ডলদের ওপর খাঁ গোষ্ঠীর লোকজন হামলা চালান। তাঁরা জোটবদ্ধ হয়ে আকস্মিক হামলা চালিয়ে লাল্টু, অভিসহ ৮/৯ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা লাল্টু ও অভিকে মৃত ঘোষণা করেন।বাকি আহত ব্যক্তিরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

    উপজেলার কচুয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) পিয়ার আলী জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান।এবং পরিস্থিতি শান্ত করেন।বাড়তি  নিরাপত্তার জন্য ঐ এলাকায় পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে।নিহত ব্যক্তিরা হলেন ওই গ্রামের মঞ্জের আলী মণ্ডলের ছেলে লাল্টু মণ্ডল (৩৮) ও লোকমান হোসেন মণ্ডলের ছেলে অভি মণ্ডল (২৬)।তবে এব্যাপারে কোন মামলা এখনো হয়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad