Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরার কলারোয়ায় ঘেরে বিষ প্রয়োগ করে ৪৪ লক্ষ টাকার ক্ষতিসাধন || খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 
    খুলনার খবর২৪|| সাতক্ষীরার কলারোয়ায় দুইটি মাছের ঘেরে কীটনাশক প্রয়োগ করে প্রায় ৪৪ লক্ষ টাকার ক্ষতি সাধন করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে,কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের পুটুনী এলকায়।

    ক্ষতিগ্রস্থ ঘের মালিক নুর মোহাম্মদ জানান, পুটুনী মৌজায় তার ৫ বিঘা ও ৭ বিঘা জলাকার বিশিষ্ট দুটি পাঙ্গাস মাছের ঘের আছে। ঘের দুটিতে তার আনুমানিক ১১০০ মন পাঙ্গাস মাছ ছিল। গত রোববার (২৪ মে) রাত ১০ টার দিকে তিনি পুটুনী মৌজার ওই দুটি ঘের দেখাশুনা করে বাড়ি চলে আসেন।এবং পরদিন ভোরের দিকে ওই দুটি ঘেরে তিনি গিয়ে দেখতে পান মাছ মরে সব ভেসে উঠছে। তিনি বলেন, ২৪ তারিখ রাত থেকে ২৫ তারিখ ওই সময়ের মধ্যে তার ওই দুটি মাছের ঘেরে অজ্ঞাতনামা কে বা কারা অবৈধ প্রবেশ করে কীটনাশক ঔষুধ প্রয়োগ করে আনুমানিক ২০০ মন মাছ চুরি করে নিয়ে যায় এবং প্রায় ৯০০ মন মাছ মেরে ফেলে। এতে তার আনুমানিক ৪৪ লক্ষ টাকার মাছের ক্ষতি সাধন হয়েছে।এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ঘের মালিক নুর মোহাম্মদ বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

    এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তবে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad