Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আগামী জুন পর্যন্ত সকল ঋণের কিস্তি আদায় বন্ধ করার নির্দেশ ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে দেশের ব্যবসা-বাণিজ্য। এমন পরিস্থিতিতে ক্ষুদ্র ঋণগ্রহীতাদের মধ্যে কিছুটা স্বস্তি দিয়ে ক্ষুদ্র উদ্যোক্তা এনজিও বা ক্ষুদ্র ঋণপ্রতিষ্ঠানগুলোকে আগামী জুন মাস পর্যন্ত ঋণের কিস্তি আদায় না করার নির্দেশ দিয়েছে মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি।

    এখাতে করোনার প্রভাব ও কিস্তি আদায় করতে না পারায় কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা নিয়মিত পরিশোধের নির্দেশ দিয়েছে অথরিটি। গত ৫ মে এ-সংক্রান্ত একটি চিঠি দেশের সনদপ্রাপ্ত ক্ষুদ্র ঋণপ্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তার নিকট পাঠিয়েছে ক্ষুদ্র ঋণপ্রতিষ্ঠান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি।

    চিঠিতে বলা হয়, করোনাভাইরাসের কারণে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের ন্যায় আপনাদের ক্ষুদ্র ঋণপ্রতিষ্ঠানগুলোর স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় বর্তমানে বিঘ্ন ঘটছে মর্মে প্রতীয়মান হচ্ছে। এহেন অবস্থায়ও ওই রোগ প্রতিরোধসহ বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণে সরকারের পাশাপাশি আপনারাও নানামুখী পদক্ষেপ গ্রহণ করছেন, যা প্রশংসনীয় এবং আপনাদের প্রতিষ্ঠানসমূহের লক্ষ্য ও উদ্দেশ্য পূরণের সহায়ক।এর পাশাপাশি বর্তমান পরিস্থিতিতে প্রতিষ্ঠানের বিদ্যমান কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ স্কেল অনুযায়ী বেতন-ভাতাদি প্রদান অব্যাহত রাখাও অত্যন্ত জরুরি। তাই প্রতিষ্ঠানের বিদ্যমান বিধিবিধান অনুসরণপূর্বক প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতাদি নিয়মিতভাবে প্রদান করার জন্য আপনাদেরকে অনুরোধ করা হলো।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad