Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ৩|| খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 

    খুলনার খবর২৪|| খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা এলাকা থেকে ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি  (১৫০সিসি) হাংক মোটরসাইকেলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

    খুলনা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব, সেখ কনি মিয়ার নেতৃত্বে এসআই (নিঃ) রাজিউল আমিন ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে ২৮মে বৃহঃপতিবার ৬.৩৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে মামলার ঘটনাস্থল ফুলতলা থানাধীন যুগ্নিপাশা শেষ সীমানা ১ম স্পিড ব্রেকারের উপর থেকে আসামি মোঃ জিহাদ শেখ (২৩),মামুন গাজী (২৫),ও বাদশা খাঁন ওরফে আব্দুল্লাহ (২৩) কে গ্রেফতার পূর্বক তাদের কাছ থেকে সর্বমোট ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও আসামিদের হেফাজত হতে ১টি কালো সবুজ রংয়ের ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করে।

    ১নং আসামি মোঃ জিহাদ শেখের পিতার নাম- টগর শেখ, গ্রাম-রঘুনাথপুর, থানা-কালিয়া, জেলা-নড়াইল, বর্তমান সাং-গুয়াখোলা (নওয়াপাড়া), থানা-অভয়নগর, জেলা-যশোর।২নং আসামি বাদশা খাঁন ওরফে আব্দুল্লাহর পিতার নাম-মোসলেম খাঁ,গ্রাম- ধামালিয়া,এবং ৩নং আসামি মামুন গাজীর পিতার নাম- মাহফুজ গাজী,গ্রাম-কুমরাইল, উভয় থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা।

    এ সংক্রান্তে খুলনা জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই (নিঃ) রাজিউল আমিন বাদী হয়ে ফুলতলা থানায় উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad