Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পিরোজপুরে ভান্ডারিয়ায় উপজেলা চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| পিরোজপুরের ভান্ডারিয়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের কাছে খাবার পৌঁছে দেবে ভ্রম্যমাণ দোকান। পিরোজপুরের ভান্ডারিয়ায় এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগ নিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

    গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আদেশ অমান্য করে লোকজন যাতে বাইরে না যায়।এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের হয়ে আড্ডা না দেয়।কেনা কাটার অজুহাতে যেনো বাইরে না আসে। সেকারনেই পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় মিরাজুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন জনহিতকর কর্মসূচির পাশাপাশি ঘরে থাকা মানুষের চাহিদার ভিত্তিতে ভান্ডারিয়া উপজেলায় নামানো হয়েছে ভ্রাম্যমাণ দোকান। ভান্ডারিয়া এলাকার ঘরে থাকা লোকজন মোবাইলে কল করলেই তার বাড়িতে চলে যাবে এই দোকান।

    গত বুধবার থেকে মিরাজুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে এ সেবা চালু করা হয়েছে। এছাড়াও ২ এপ্রিল থেকে ভান্ডারিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নে ভ্রাম্যমাণ দোকানের একটি করে গাড়ি হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের সেবায় নিয়জিত আছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ বিষয়ে জানতে চাইলে ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার বলেন, ভ্রাম্যমাণ দোকান সেবার পাশিপাশি মিরাজুল ইসলাম ফাউন্ডেশন নিজস্ব অর্থায়নে ইতিমধ্যে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি এম্বুলেন্স দান করেছে।এছাড়া ভান্ডারিয়া উপজেলার ১০টি স্থানে হাত ধোয়ার ব্যবস্থা,উপজেলার সকল ইউনিয়নের প্রতিটি গ্রামের নিম্ন আয়ের মানুষের জন্য পর্যাপ্ত খাদ্যদ্রব্য, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, সাবান সরবাহ করেছে এই  ফাউন্ডেশন।

    এছাড়া মিরাজুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান বলেন আমার এলাকায় একজনও করোনার কারনে না খেয়ে থাকবে না।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad