Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরে ছুরিকাঘাতে যুবক খুন || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| যশোর শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আল-মামুন (২৩) নামে এক যুবক খুন হয়েছেন।

    গতকাল শুক্রবার ২৯মে রাতে তাকে শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় ছুরিকাঘাত করা হয়। এর কিছুক্ষণ পর স্থানীয়দের সহায়তায় রাত সাড়ে ৮টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আল-মামুনের বাড়ি কেশবপুর উপজেলার শেখহাটি গ্রামে।তার পিতার নাম আবুল হোসেন। তিনি শহরের খড়কি এলাকার দুলুর বাড়িতে ভাড়া থাকতেন।

    স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকার মিতালি ক্লাবের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক রায়হানুল ইসলাম ইমন বলেন, আল মামুনের বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

    যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও জড়িতদের আটকের জন্য পুলিশের তিনটি টিম মাঠে নেমেছে। দ্রুতই জড়িতদের আটক করা হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad