Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার রূপসায় কলেজ ছাত্র খুন,আটক ১|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনার রূপসা উপজেলায় সুমন শেখ (২৬) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।গতকাল শনিবার রাত ৮টার দিকে উপজেলার নৈহাটীর মোড়ের হুমায়রা কম্পিউটারের দোকানের সামনে এ ঘটনা ঘটে।এ ঘটনায় পুলিশ রেজাউল করিম (২৭) নামে একজনকে আটক করেছে।

    স্থানীয়রা জানায়,গত কয়েকদিন আগে নৈহাটি দক্ষিণপাড়ার আবুল বাসারের পুত্র মাহামুদুল্লাহ (২৪) গাঁজা সেবন করে।নিহত সুমন শেখ এর প্রতিবাদ করে এবং মাহমুদুল্লাহকে চড় থাপ্পড় মারে। এ ঘটনার জের ধরেই গতকাল শনিবার মাহমুদুল্লাহ সন্ধ্যার দিকে সুমনকে পেয়ে তার সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মাহামুদুল্লাহ ছুরি দিয়ে সুমনের পেটে আঘাত করে পালিয়ে যায়। নিহত সুমন নৈহাটী দক্ষিণ পাড়ার মোঃ আফজাল শেখের পুত্র। সে রূপসা ডিগ্রি কলেজের ছাত্র।আহতবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) মোঃ রাজু আহম্মেদ, রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন ও ইব্রাহিম সোহেল( ওসি তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন।

    রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad