Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় জোড়াগেট কোরবানির পশুর হাট উদ্বোধন আজ|| অনলাইনের মাধ্যমেও পশু ক্রয় এবং বিক্রয় করা যাবে

    ফাইল ছবি
    খুলনার খবর২৪||পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে কােরবানির পশুর হাট নগরীর জোড়াগেট বাজার চত্বরে আজ রবিবার (২৬ জুলাই) উদ্বোধন করা হবে চলবে ঈদের দিন সকাল পর্যন্ত।পশুর হাটের উদ্বোধন করবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।বেলা ১১টায় এই পশুর হাট উদ্বোধন করা হবে।

    এবার অনলাইনের মাধ্যমেও পশু ক্রয় এবং বিক্রয় করা যাবে।www.Kcchaat.com এই সাইটে যেয়ে পশু ক্রয় বা বিক্রয় করা যাবে। পশুর হাটে সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট শনাক্তকরণ, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায়সহ সকল আধুনিক ব্যবস্থাপনা থাকবে।

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পশুর হাটে থাকবে জীবাণুনাশক টানেল, হাটে প্রবেশের ক্ষেত্রে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। হাটে প্রবেশ পথে হাত ধোয়ার ব্যবস্থা থাকবে। বয়স্ক ও শিশুরা কোনভাবেই পশুর হাটে প্রবেশ করতে পারবেন না। সার্বক্ষণিক পশু চিকিৎসা ও হাটে আগতদের চিকিৎসার সুব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার হোটেলের ব্যবস্থা, আধুনিক পাবলিক টয়লেট এবং ম্যাজিস্ট্রেট, পুলিশ ও র‌্যাবের সমন্বয়ে ২৪ ঘন্টা নিরাপত্তার ব্যবস্থা থাকবে।গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad