Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএল,ফাইনাল ৮ নভেম্বর|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসর। ফাইনাল ৮ নভেম্বর। আইপিএলের ভেন্যু আগেই নিশ্চিত করা হয়েছিল। এবারের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে।

    আইপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন টুর্নামেন্টের চূড়ান্ত দিনক্ষণ। ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট। আশা করি সরকারের অনুমতিপত্রও চলে আসবে। গতবারের আইপিএল ছিল ৪৪ দিনের। এবার হবে ৫১ দিনের আইপিএল।ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে এক দিনে দুটি ম্যাচ যতটা সম্ভব কম রাখতে এবার বাড়ানো হয়েছে টুর্নামেন্টের দৈর্ঘ্য। আরব আমিরাতের তিন মূল ভেন্যু, দুবাই, আবু ধাবি ও শারজাহতে হবে টুর্নামেন্টের ৬০টি ম্যাচ।

    সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজনের একটি বড় কারণ, কোয়ারেন্টিনের বাধ্যবাধকতা না থাকা। সেখানে যাওয়ার আগে কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ সার্টিফিকেট নিয়ে গেলে ও যাওয়ার পর আরেকটি পরীক্ষায় নেগেটিভ হলে, কারও আর কোয়ারেন্টিনে থাকার প্রয়োজন নেই। তবে কেউ পরীক্ষা না করিয়ে সেখানে গেলে কোয়ারেন্টিনে থাকতে হবে। টুর্নামেন্টের এক মাস আগে থেকেই দলগুলি ক্যাম্প করবে আরব আমিরাতে। অনুশীলনের জন্য আইসিসি ক্রিকেট একাডেমির মাঠগুলি ভাড়া করবে ভারতীয় বোর্ড।

    গত মার্চে আইপিএল হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসে বদলে যাওয়া প্রেক্ষাপটে পিছিয়ে দেওয়া হয় টুর্নামেন্টেটি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad