Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুষ্টিয়ার কুমারখালিতে কবর দেয়ার ২৫ বছর পরেও অক্ষত অবস্থায় মৃতদেহ উদ্ধার|| খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||কুষ্টিয়ার কুমারখালীতে বাড়ি করার জন্য মাটি কাঁটতে গিয়ে অক্ষত অবস্থার ২৫ বছর আগের নূরুজ্জামান নামের এক নিহত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বহলবাড়িয়া গ্রামে।

    প্রত্যক্ষদর্শীরা বলেন,গতকাল শুক্রবার (২৪জুলাই) বিকেলের দিকে বহলবাড়িয়া গ্রামের আতর আলীর ছেলের নতুন বাড়ি বানানোর জন্য মাটি কাটতে গিয়ে এক মৃতদেহ দেখতে পায়। অতঃপর স্থানীয়রা এসে মৃতদেহটি শনাক্ত করে এবং সন্ধায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করা হয়।

    নিহতের মামাতো ভাই সানোয়ার জানান,উদ্ধারকৃত মরদেহটি নূরুজ্জামানের।তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন এবং কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ছেলে। নুরুজ্জামান একজন সৎ কাপড়ের ব্যবসায়ী ছিলেন। প্রায় ২৫ বছর আগে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে একদল ডাকাত তাকে ধরে কুমারখালী গড়াই নদীর পাড়ে মুখের মধ্যে বিষাক্ত পলিথিন ও গামছা দিয়ে অজ্ঞান করে মালামাল লুট করে নেয় এবং তাকে ফেলে দিয়ে চলে যায়। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পর নদীর পাড় থেকে তাকে উদ্ধার করা হয়। প্রায় এক মাস  চিকিৎসাধীন অবস্থায় থাকার পর মারা যান নূরুজ্জামান।পরে বাড়ির পাশের বাগানে দাফন করা হয়েছিল তাকে।গতকাল শুক্রবার নিহতের চাচাতো ভাই বাড়ি করার জন্য মাটি কাটতে গেলে পুনরায় মৃতদেহটি অক্ষত অবস্থায় পাওয়া যায়।
    চৌরঙ্গী পুলিশ ফাড়ির ইনচার্জ রাকিব হাসান জানান, মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরাতন নুরুজ্জামান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad