Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে দুজনের মৃত্যু|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| করোনাভাইরাস (কোভিড১৯) ও এর উপসর্গ নিয়ে এক ঘণ্টার ব্যবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৮ জুলাই) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান।

    সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মানস মণ্ডল জানান, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে নজরুল ইসলামকে (৭৫) স্বজনেরা গত মঙ্গলবার হাসপাতালে নিয়ে আসেন। তাঁকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। মঙ্গলবার তাঁর করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা নিয়ে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয় এবং বৃহস্পতিবার আসা পরীক্ষার প্রতিবেদনে দেখা যায়, নজরুল ইসলামের কোভিড–১৯ পজিটিভ। গতকাল শুক্রবার তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা ইউনিটে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল নয়টার দিকে তিনি মারা যান। তিনি সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার বাসিন্দা।

    অপরদিকে যশোরের শার্শার বাসিন্দাকে স্বজনেরা আজ ভোর পাঁচটার দিকে হাসপাতালে নিয়ে আসেন। তাঁর শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তাঁকে নিবিড় পরিচর্যা ইউনিটে রেখে চিকিৎসা শুরু করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টায় তাঁর মৃত্যু হয়। মারা যাওয়ার পর করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা নেওয়া হয়েছে।

    সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার জানান, মৃত ব্যক্তিদের বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।মৃত একজনের করোনা পজিটিভ ও অন্যজনের উপসর্গ থাকায় দুজনকেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে স্বজনদের বলা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad