Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ভূয়া কাবিননামায় তিন বছর সংসার,অতঃপর ধর্ষন মামলা|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||যশোরে এক সেবিকাকে (৩১) তিন বছর এক মাস বিভিন্ন সময় শারীরিকভাবে মিলিত হওয়ার পর বিয়ে অস্বীকার করেন কথিত স্বামী শামিম আল মামুন। প্রতারিত সেবিকা যশোর কোতয়ালী থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।পুলিশ প্রতারক স্বামী শেখ শামিম আল মামুনকে (৩২) গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

    মামলার এজাহারে জানা যায়, শেখ শামীম আল মামুনের সঙ্গে তার মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়।শেখ শামিম আল মামুনের বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার দিয়া গ্রামে।তার বাবার নাম মরহুম শেখ ফজলুল হক। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মামুন নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়ে বিয়ের প্রস্তাব দেন। এতে রাজি হলে ২০১৭ সালে ২ জুন সকাল দশটায় শামিম তার কাছ থেকে একটি রঙিন কাগজে স্বাক্ষর নিয়ে যান। বিয়ে হয়ে গেছে জানিয়ে তারা এরপর স্বামী-স্ত্রী হিসেবে বসবাস শুরু করেন। কিন্তু এরই মধ্যে মামুন তার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন।
    তার আচরণে সন্দেহ হলে সেবিকা বিয়ের কাবিননামা দেখতে চান। এ নিয়ে তাদের মধ্যে নানা কথা সৃষ্টি হয়।গত ২০ জুলাই সোমবার রাত নয়টায় আবারও খারাপ ব্যবহার করলে সেবিকা প্রতিবাদ করাসহ কাবিননামা দেখতে চান। তখন মামুন ক্ষিপ্ত হয়ে সেবিকাকে জানান, বেশি বাড়াবাড়ি করলে খারাপ হবে। মামুন বলেন, তাকে ভোগ করার জন্য তিন বছর এক মাস শারীরিক সম্পর্ক করেছে।

    এজাহারের পর কোতোয়ালি থানার এসআই সেকেন্দার আবু জাফর প্রতারক স্বামী শেখ শামিম আল মামুনকে গ্রেফতার করেন। পরে তাকে সেবিকার দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় আদালতে সোপর্দ করেন। সেবিকার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad