Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় করোনা ভাইরাসে তিনজনের মৃত্যু|| ২৪ ঘণ্টায় নতুন করে ৮৭ জনের করোনা শনাক্ত


    খুলনার খবর২৪||খুলনায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় খুমেকের ল্যাবে নতুন করে ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

    খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ  জানান,গতকাল রবিবার (১২ জুলাই) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন করোনা রোগীর মৃত্যু হয়েছে।মৃতরা হলেন- নগরীর সোনাডাঙ্গা থানাধীন বড় বয়রা আজিজের মোড় এলাকার হাজী ফয়েজ উদ্দিন ক্রস রোডের বাসিন্দা মোহাম্মদ শামছুল বারী’র ছেলে ইয়াসির আরাফাত (৩৭), গোপালগঞ্জ জেলার ২৪৬ উদয়ন রোডের আব্দুল হামিদ মিয়ার ছেলে মাহবুবুর রহমান (৫২) ও নগরীর নিরালা আ/এ রোড নং ১৭ এর মৃত এস এম সউদের ছেলে এস এম মওদুদ (৬০)।এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত শনিবার বিকাল ৪টা ২০ মিনিটে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত পৌনে ৪টায় তিনি মৃত্যুবরণ করেন। এছাড়া গোপালগঞ্জের মাহবুবুর রহমান করোনা আক্রান্ত হয়ে গত ২৪ জুন থেকে এই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ১০টা ১৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।আর বিকাল ৫টায় মারা যান নগরীর নিরালা এলাকার এস এম মওদুদ। তিনি করোনা আক্রান্ত হয়ে গত শনিবার বিকাল পৌনে ৫টা থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান,গতকাল রবিবার খুমেকের আরটি-পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ২৪৫টি।এদের মধ্যে মোট ৮৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে ৭৩ জন খুলনা জেলা ও মহানগরীর। এছাড়াও সাতক্ষীরার ৬ জন, বাগেরহাটের ৫ জন, যশোর, গোপালগঞ্জ ও পিরোজপুরের একজন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad