Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যানের কোভিড আক্রান্তে মৃত্যু|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||কোভিডে আক্রান্ত হয়ে খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী (৭০) মারা গেছেন।

    গতকাল শুক্রবার (১৭জুলাই) বিকেল ৫টার দিকে খুলনা নগরীর বসুপাড়া এলাকায় নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

    পারিবারিকভাবে জানা যায়,গত কয়েক দিন ধরে গাজী মোহাম্মদ আলী জ্বর ও শুষ্ক কাশিতে ভুগছিলেন।এজন্য গত বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেওয়া হয়। এরপর থেকে তিনি বাড়িতেই থাকতেন।গতকাল শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে একটি বেসরকারি হাসপাতালে নিতে তাঁকে নিয়ে রওনা হন স্বজনেরা। পথে তাঁর মৃত্যু হয়। মৃত্যুর দুই ঘণ্টা পর তাঁর কোভিড-১৯ পজিটিভ ফলাফল পাওয়া যায়।

    রাত ১০ টার দিকে নগরের বসুপাড়া সিদ্দিকীয়া মহল্লায় জানাজা শেষে তাঁকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

    জানা গেছে, গাজী মোহাম্মদ আলী দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি সংশ্লিষ্ট ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ছিলেন। ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

    গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকসহ সর্বশ্রেনীর নেতা-নেত্রীবৃন্দ।



    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad