Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সন্তান না হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||নড়াইলের লোহাগড়ায় এক দম্পতির বিয়ের আট বছর পার হলেও সন্তান না হওয়ায় স্ত্রীকে প্রতিনিয়ত মারধর করতেন স্বামী। শেষ পর্যন্ত স্বামীর নির্যাতনেই গৃহবধূ মনিরা বেগম (২৫) কে মরতে হলো। এ অভিযোগ প্রতিবেশী ও নিহতের বাড়ির লোকজনের।ঘটনাটি নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামের।

    পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মনিরার সন্তান হয় না বলে প্রায়ই হাবিব তাঁকে মারধর ও মানসিক নির্যাতন করতেন। নির্মম নির্যাতন সহ্য করেও মনিরা মুখ বুজে সংসার করছিলেন। সন্তানের আকাঙ্খায় গত দুই মাস আগে আরেকটি বিয়ে করেন হাবিব। এরপর মনিরার ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়।এরই ধারাবাহিকতায় গত রবিবার সকালে ঘরের মধ্যে আটকে তাঁকে বেধড়ক মারধর করেন হাবিব। এরপর তিনি বাড়ির বাইরে চলে যান। তখন থেকে দুপুর পর্যন্ত বিছানায় পড়ে ছিলেন মনিরা। প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে তাঁর বাবার বাড়ির দুজন লোক এসে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

     লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, গৃহবধূ মনিরার শরীরে আঘাতের দাগ আছে।পুলিশ প্রাথমিক তদন্তে এর সত্যতাও পেয়েছে। রোববার রাতে স্বামী হাবিব মৃধাকে (৩২)  আটক করা হয়েছে।নিহতে লাশ সদর হাসপাতালে ময়নাতদন্ত হচ্ছে। এ ঘটনায় মনিরার বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন ময়নাতদন্তর রিপোর্ট এলে মামলা হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad