Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় গত চব্বিশ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনায় গত চব্বিশ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে একজন শিক্ষিকাসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে করোনায়, বাকি ৪ জনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গে।গত সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত খুমেক হাসপাতাল ও করোনা হাসপাতালে তাদের মৃত্যু হয়।এছাড়াও খুলনার ল্যাবে গত ২৪ ঘণ্টায় আরও ১০৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

    খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মধ্যরাতে করোনায় আক্রান্ত মির্জা খুরশিদা আক্তার চম্পা (৫৬) মৃত্যুবরণ করেন। তিনি করোনা আক্রান্ত হয়ে ১৬ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি নগরীর ৯ রামচন্দ্র দাস লেনের মোল্লা আলিম হোসেনের স্ত্রী।তিনি নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকাস্থ খুলনা কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষিকা ছিলেন।

    খুমেক হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও আইসোলেশন ইউনিটের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার সন্ধ্যা করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, দৌলতপুরের মহেশ্বরপাশা এলাকার শামসুল হকের ছেলে মোহাম্মদ আলী (৫৮),খালিশপুর থানার নয়াবাটি এলাকার আ. বাসিন্দা সাত্তারের ছেলে মো. আব্দুল হালিম (৩৭)।যশোরের মনিরামপুরের মহাদেবপুর এলাকার আব্দুল খার ছেলে মতিয়ারের (৪৫),ও যশোরের কোতোয়ালি থানার ষষ্ঠীতলা এলাকার মৃত হাজারীলাল রায়ের পুত্র দিলীপ রায় (৬৪)।

    তিনি আরও জানান,এরা সবাই করোনা আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।এদিকে গত ২৪ ঘণ্টায়য় খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ১০৯ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। যার মধ্যে ১০৫ জনই খুলনা জেলা ও মহানগরীর। মঙ্গলবার তাদের নমুনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ এসেছে। খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad