Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাজারে এলো সিম্ফনির নতুন স্মার্টফোন 'সিম্ফনি জেড ৩০’||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||বাজারে এলো  সিম্ফনির নতুন স্মার্টফোন 'সিম্ফনি জেড ৩০’এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ‌‘সিম্ফনি জেড ৩০’ নামের নতুন এক স্মার্টফোন নিয়ে এলো সিম্ফনি।সিম্ফনির এই ফোনটি ইন্ডিগো ব্লু এবং অ্যামাজন গ্রিন কালারে পাওয়া যাচ্ছে।এটির দাম ৯ হাজার ৭৯০ টাকায়।

    এটি ফুল চার্জে চলবে দুই দিন পর্যন্ত। গ্লাস ব্যাটারি কভার, এআই সমৃদ্ধ ট্রিপল ক্যামেরা এবং মিডিয়াটেক এর প্রিমিয়াম চিপসেট একে দিচ্ছে ফ্ল্যাগশিপ এর অনুভূতি।জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই ৮৩২০। যার স্পিড ৬০০ মেগাহার্জ। এর ফলে গেম গুলো খেলা যাবে স্বাচ্ছন্দে।১.৮ গিগাহার্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসরও মিডিয়াটেক এর প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫ এর সাথে আছে ৩ জিবি ডিডিআর-৪ র‍্যাম এবং ৩২জিবি রম।

    ব্যাটারী নন রিমুভেবল লি-পলিমার।ছবি তোলার জন্য এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এ্যাংগেল আর ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যার এ্যাপারচার ২.০।ক্যামেরার উল্ল্যেখযোগ্য ফিচার গুলো হলো এআই, আল্ট্রা ভিউইং ওয়াইড এ্যাংগেল, পোর্ট্রেইট, ওয়াটারমার্ক, ইমোজি, নাইট মোড, এ্যান্টি-ফ্লিকার, ফেস বিউটি, ডিসপ্লে ফ্ল্যাশ, গুগল লেন্স, টাইম ল্যাপ্স, স্লো-মো, প্রফেশনাল, অটো এইচডি আর এবং টাচ শট।

    স্মার্টফোনটিতে মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আরো কিছু গুরুত্বপূর্ণ সেন্সর আছে যেমন জি সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর।স্পেশাল ফিচার এর মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচার হিসেবে আছে “প্যারেন্টাল লক”। যার মাধ্যমে অভিভাবক তাঁর বাচ্চাকে যদিও মোবাইলটি দেয় তাহলেও নিজের অন্য ফোন দিয়ে এই ফোনের নিয়ন্ত্রণ নিজের কাছে রাখতে পারবেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad