Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পাংশা পৌরসভার মৈশালা বাজারের সড়কের বেহাল দশা||খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 
    খুলনার খবর২৪|| যানবাহনে চলাচল দুরের কথা,পায়ে হেঁটে চলাচলও সম্ভব নয় । তারপরও যানবাহন বা পায়ে হেটে যেতে হয় লক্কর-ঝক্কর সড়কটি দিয়ে। আর একটু বৃষ্টি হলেই পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কটি পরিণত হয় মফস্বলের অবহেলিত কোনো সড়কে। ইচ্ছে করলে চাষ দিয়ে ধানও রোপণ করে ফেলা যায় এই সড়কটিতে।এটি পাংশা পৌরসভা মৈশালার বাজারের চিত্র।

    এই সড়কের পাশে রয়েছে অনেক ব্যবসা প্রতিষ্ঠান, অফিস, মসজিদ এমনকি পাংশা স্টেশনেও এই পথ দিয়েই যেতে হয়।ট্রেন ধরতে প্রতিদিন এই সড়কে সহস্রাধিক মানুষ যাতায়াত করে।

    সড়কটি পাংশা পৌরসভার অধীনে হওয়ায় এলাকাবাসি ক্ষোভ জানিয়ে বলেছে,আমরা কি পৌর কর দিইনা।আমাদের সকল প্রকার ট্যাক্স দিতে হয়।তারপরও আমাদের কেনো অবহেলায় থাকতে হবে।একে তো রাস্তার এই দশা তারপর যত্রতত্র ইজিবাইক,ভ্যান,গাড়ি পার্কিং এর ফলে একেবারে চলাচল বন্ধের পথে।পৌর কর্তৃপক্ষ সড়কটি দ্রুত সংস্কার করে ব্যবহার উপযোগী করার দাবী জানিয়েছে সাধারন মানুষ।

    পাংশা পৌরসভার বাসিন্দা রিয়াজুল ইসলাম বলেন,সড়কটি পৌরসভার বলেই এতো অবহেলায় পড়ে থাকতে হয়।মেয়র, চেয়ারম্যানের কারো যেনো কোন দায়ীত্ব নেই।এই সড়কে অন্যান্য স্থাপনার নির্মাণ সামগ্রীও থাকে যা চলাচলে জটিলতার সৃষ্টি করে। আর একটু বৃষ্টি হলে চরম দুর্ভোগে পোহাতে হয়। একাধিকবার সড়কটি মেরামত করার অনুরোধ জানানো হলেও মেলেনি কোনো সাড়া।প্রতি নিয়ত কোন না কোন দূর্ঘটনা ঘটেই চলেছে।তাই অতি দ্রুত এই গুরুত্বপূর্ণ সড়কটি মেরামতের দাবী জানিয়েছে এলাকাবাসী।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad