Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মোংলায় কঠোর অবস্থানে নৌবাহিনী -নো মাস্ক,নো সেল|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||বাংলাদেশ সরকারের নির্দেশনা মোতাবেক গত ২১ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক মাস্ক ব্যবহার সংক্রান্ত পরিপত্র জারি করা হয়। উক্ত পরিপত্র অনুযায়ী সরকারি, আধা-সরকারি, বেসরকারি ও  স্বায়ত্তশাসিত অফিসে কর্মরত সকল কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট অফিসে আগত সেবা গ্রহিতাগণ বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করতে হবে। সরকারি এই আদেশ বাস্তবায়ন করতে সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব নিশ্চতকরণ, গণপরিবহন ব্যবহারের ক্ষেত্রে মাস্ক ব্যবহার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে বাংলাদেশ নৌবাহিনী নিরালসভাবে কাজ করে যাচ্ছে।

    বাংলাদেশ নৌবাহিনী মংলার সকল হাট-বাজার, শপিংমল, দোকান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানে 'নো মাস্ক নো সেল' বাস্তবায়নে কঠোরভাবে দায়িত্ব পালন করছে। চলমান এ কার্যক্রমের অংশ হিসেবে নৌবাহিনী কন্টিনজেন্ট মোংলা উপজেলার বেড়িবাধ, দিগরাজ বাজার, বুড়িরডাঙ্গা, আপাবাড়ি, হাসপাতাল চত্ত্বর, ফেরিঘাট এলাকায় নিয়মিত সচেতনতামূলক টহল প্রদান করে যাচ্ছে।

    নৌবাহিনী কন্টিনজেন্ট মোংলা উপজেলার হাসপাতাল চত্ত্বর এলাকার বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা প্রদান করে। এসময় মাস্ক পরিধান না করার জন্য দোকানদার এবং মোটরসাইকেল চালকদের ১৪ হাজার আটশত ৭০ টাকা জরিমানা করা হয়।

    পাশাপাশি সকল বাজার, দোকান-পাট, ব্যবসা-প্রতিষ্ঠানে ক্রেতা বিক্রেতা সকলকে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ ও নিয়মিত সাবান দিয়ে হাত ধুতে এবং ঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের জন্য নির্দেশনা প্রদান করে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad