Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু||২৪ ঘণ্টায় নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত


    খুলনার খবর২৪||খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে।গতকাল শুক্রবার খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ও খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে তাদের মৃত্যু হয়।

    গত ২৪ ঘণ্টায় খুলনার ল্যাবে আরও ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।
    যার মধ্যে ৬৫ জনই খুলনা জেলা ও মহানগরীর।খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, শুক্রবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় আবু জাহের (৭০) নামে এক করোনা রোগীর মৃত্যুর হয়েছে। তিনি নগরীর টুটপাড়া দিলখোলা রোড এলাকার মৃত ফারুক আহমেদ এর ছেলে।তিনি গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা থেকে করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

    অপরদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে দুইজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন-বাগেরহাটের রায়েন্দা রাজৈর এলাকার মৃত ইসমাইল হাওলাদারের ছেলে আমির হোসেন হাওলাদার (৫৫) ও নগরীর মিয়াপাড়া এলাকার হেদায়েত হোসেন চৌধুরীর ছেলে মাসুম চৌধুরি (৬৫)।জ্বর, কাশি ও শ্বাসকষ্ট সমস্যা নিয়ে গত বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে খুমেক হাসপাতালে ভর্তি হন বাগেরহাটের আমির হোসেন হাওলাদার। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১১টায় তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।এবং বেলা ২টার দিকে মারা গেছেন নগরীর মিয়াপাড়া এলাকার মাসুম চৌধুরী। তিনি জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুপুর ১টার দিকে করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    খুমেকের আরটি-পিসিআর মেশিনে শুক্রবার মোট ২৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ২৭৩টি। এদের মধ্যে মোট ৯০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ৬৫ জন খুলনার। এছাড়াও বাগেরহাটের ১১ জন, সাতক্ষীরা ৫ জন, নড়াইলের ৪ জন, যশোরের ৪ জন ও গোপালগঞ্জের একজনের করোনা শনাক্ত হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad