Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় করোনায় ও উপসর্গে তিনজনের মৃত্যু|| নতুন করে শনাক্ত আরো ৯৩


    খুলনার খবর২৪||খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন ও করোনার উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার রাত পর্যন্ত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এদের মৃত্যু হয়।এবং গত ২৪ ঘণ্টায় খুমেকের ল্যাবে নতুন করে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

    খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান,গতকাল (৩জুলাই) শুক্রবার খুমেকের আরটি-পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।যার মধ্যে খুলনার নমুনা ছিলো ২৫১টি। এদের মধ্যে মোট ৯৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ৮৫ জন খুলনা জেলা ও মহানগরীর। এছাড়াও বাগেরহাট জেলার পাঁচজন, যশোর জেলার দুইজন ও সাতক্ষীরা জেলার একজন রয়েছেন।

    খুমেক হাসপাতালের পরিচালক ডা. মুন্সি রেজা সেকান্দার জানান, রূপসা উপজেলার আইচগাতী এলাকার ওমর আলী গাজীর ছেলে আবু বক্কর (৫৫) জ্বর, শ্বাসকষ্ট নিয়ে গত বুধবার সকাল ৯টার দিকে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। বৃহস্পতিবারই তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।এছাড়া বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জ্বর, শ্বাসকষ্ট কাশি সমস্যা নিয়ে খুমেক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন পিরোজপুরের জয়নাল উদ্দীন এর ছেলে নজরুল ইসলাম (৫৫)। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ১২টা ৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।এবং গতকাল শুক্রবার রাতেও করোনার উপসর্গ নিয়ে মর্জিনা (২২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি বিকাল পৌনে ৫টার দিকে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

    সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৬৪ জন। এদের মধ্যে ২৯ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ্য হয়ে উঠেছেন ৪৩৯ জন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad