Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দুই গ্রুপের ‘গোলাগুলিতে’ মাদক কারবারি নিহত||খুলনার খবর২৪



    খুলনার খবর২৪||সাতক্ষীরা সদর উপজেলার বাশদহার কয়ারবিল এলাকা থেকে লিয়াকত আলী নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার পাশে পড়ে থাকা অবস্থায় অস্ত্র, গুলি ও মাদক জব্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।নিহত লিয়াকত আলী সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে।

    পুলিশের দাবি, লিয়াকত আলী একজন শীর্ষ মাদককারবারি এবং কয়ারবিল এলাকায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনি মারা গেছেন।আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে।

    সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ভোরে কয়ারবিল এলাকায় দুই পক্ষের গোলাগুলি চলছে এমন সংবাদে সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছানোর পর গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশ।এ সময় তার পাশে একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, একটি হাসুয়া, ৫০ বোতল ফেনসিডিল ও ২০০ পিস ইয়াবা পড়ে ছিল। তাৎক্ষণিক গুলিবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে জানা যায় গুলিবিদ্ধ ব্যক্তি মাদক ব্যবসায়ী লিয়াকত আলী। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সাতক্ষীরা সদর থানায় তার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad