Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক অনেকখানি কার্যকর-মেয়র তালুকদার আব্দুল খালেক


    খুলনার খবর২৪||খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার কাজ করে যাচ্ছে। সরকার ইতোমধ্যে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করছে। করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক অনেকখানি কার্যকর।

    গতকাল বুধবার (২২জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে ‘প্রতিকার নয়, প্রতিরোধে উত্তম’ এই প্রতিপাদ্য নিয়ে জাস টেলিকম লিঃ এবং জাস গ্লোবাল লিমিটেডের উদ্যোগে জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনসমাগম পূর্ণ স্থানে, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জীবাণুনাশক ছিটিয়ে নিরাপদ রাখার জন্য মাসব্যাপী কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

    মেয়র বলেন, খুলনায় দিন দিন করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। করোনা থেকে পরিত্রাণ পেতে বাহিরে বের হলে মাস্ক ব্যবহার করতে হবে, জনসমাগম এড়িয়ে চলতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সরকারি নির্দেশনা মেলে চলতে পারলে এই দুর্যোগ থেকে মুক্ত হতে পারবো। মেয়র বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ জনসমাগম স্থানে এই কর্মসূচি অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

    এসময় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্রেসকাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, জাস টেলিকমের ইনচার্জ মোঃ আব্দুল হালিমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad