Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন আর নেই|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন মৃৃৃৃৃত্যুবরন করেছেন।

    গতকাল বৃহঃপতিবার (৯ জুলাই) ব্যাংকক স্থানীয় সময় রাত ১২টা ২৬ মিনিটে মারা যান তিনি।সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান  গণমাধ্যমকে  বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি জানান, ব্যাংকক স্থানীয় সময় রাত ১২টা ২৬ মিনিটে বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে বামুনগ্রাদ হাসপাতালে অ্যাডভোকেট সাহারা খাতুন ইন্তেকাল করেন।গত সোমবার থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে।

    জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এখানে তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।এরপর অবস্থার উন্নতি হলে তাকে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেয়া হয়।এবং সর্বশেষ তার শারীরিক অবস্থার অবনতি হলে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad