Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঝিনাইদহ পৌরসভার মেয়র করোনাভাইরাসে আক্রান্ত|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল রোববার তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে।পৌর মেয়র বর্তমানে বাড়িতেই আছেন।

    ঝিনাইদহ জেলাকে দেশের একমাত্র গ্রীন জোন জেলা হিসাবে ঘোষনা করা হয়েছিল। কিন্তু ক্রমেই জেলাটির করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করেছে।লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। আগে ৫ থেকে ১০ থেকে ১২ জনে সীমাবদ্ধ থাকলেও এখন প্রতিদিন গড়ে ৪০ থেকে ৪৭ জন আক্রান্ত হচ্ছে। জেলায় এ পর্যন্ত মোট ১০ জন মারা গেছে করোনা আক্রান্ত হয়ে।আর মোট আক্রান্ত হয়েছেন ৫৬০ জন।

    কিছুদিন আগে ঝিনাইদহ পৌরসভার আদর্শপাড়ার ৩টি এলাকাকে লকডাউন করা হয়েছিল। সরেজমিনে ঘুরে দেখা গেছে, তারা কোনো স্বাস্থ্য বিধি মানছেন না। লকডাউন এলাকায় নেই কোনো স্বেচ্ছাসেবক দল, পুলিশ সদস্য। ফলে আক্রান্ত পরিবারের সদস্যরাও ঘুরছে বাজার-ঘাটে এলাকার চায়ের দোকানে।
    ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, এখনও অনেক পুলিশ আক্রান্ত হতে শুরু করেছে, তারপরও আক্রান্ত এলাকায় পুলিশ টহল দিচ্ছে।

    ঝিনাইদহ সিভিল সার্জন কার্যালয়ের করোনা সেলের মুখপাত্র ডাক্তার প্রসেনজিৎ পার্থ বিশ্বাস জানান, ঝিনাইদহে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। প্রতিদিন স্যােশাল মিডিয়াতে জেলায় করোনার আপডেট তথ্য দিয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানানো হচ্ছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad