Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা মহানগর বিএনপির মঞ্জুকে সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি

    খুলনার খবর// খুলনা মহানগর বিএনপির সদ্য বিদায়ী সভাপতি নজরুল ইসলাম মঞ্জুকে খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।আজ শনিবার দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ কথা জানানো হয়।

    একইসঙ্গে নজরুল ইসলাম মঞ্জুর জায়গায় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিন্দ্য ইসলাম অমিতকে দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে অমিত বিএনপির সহ সাংগঠ‌নিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি‌লেন।


    বিএনপি সূত্রে জানা গেছে, সম্প্রতি খুলনা মহানগর বিএনপির কমিটি গঠন নিয়ে সিনিয়র নেতাদের সমালোচনা করেন মঞ্জু। তিনি শফিকুল আলম মনাকে আহ্বায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করে দেওয়া খুলনা মহানগর বিএনপির কমিটি পুনরায় মুল্যায়নের দাবি জানান। এই কারণে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

    ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আমি ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হওয়ার চিঠি পেয়েছি। তবে, কেন উনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে এই বিষয়ে কিছু জানি না।

    চিঠি প্রাপ্তির কথা স্বীকার করে নজরুল ইসলাম মঞ্জু বলেন,আমার প্রতি অবিচার করা হয়েছে।দলের কঠিন সময়ে আমি দলের প্রয়োজনে ছিলাম।আমার সাথে এমন অবিচার করা ঠিক হয়েছে বলে আমি মনে করিনা।


    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad