Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের অভয়নগরে বর্ণাঢ্য কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন।।খুলনার খবর২৪।।


    খুলনার খবর২৪।।যশোরের অভয়নগরে বর্ণাঢ্য কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।অভয়নগরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, শোভাযাত্রা, শতপাউন্ডের কেক কাটা, গৃহহীন পরিবারকে গৃহ প্রদান, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতা এবং হুইল চেয়ার প্রদান, আলোচনা সভা, ফানুস উড়ানোসহ, আতশবাজি ফাটানোর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে।

    গতকাল মঙ্গলবার (১৭ র্মাচ) সকালে নওয়াপাড়া বাজারে আ’লীগের প্রধান কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল এবং দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান। এসময় আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর আ’লীগের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ১৩ জন প্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার, ৫১ জন বিধবাকে বিধবা ভাতা এবং গৃহহীন একটি পরিবারকে গৃহ প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেএম রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আনজু মনোয়ারা, নাজির সুব্রত রায় প্রমুখ।

    বিকালে নওয়াপাড়া ইনস্টিটিউট মিলনায়তনে উপজেলা আ’লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উদযাপন উপলক্ষে ১শ’ পাউন্ডের কেক কাটা হয়। উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সাবেক হুইপ ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমানসহ আরো অনেকে। 

    পরে রাতে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের উদ্যোগে মুজিব জন্মশতববার্ষিকী উপলক্ষে বিভিন্ন ধরণের আতশবাজি ফোটানো হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad