Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    রাজবাড়ীতে করোনা ভাইরাস নিয়ে কথা কাটাকাটির জেরে নিহত ১,আহত ১২||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামে প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ে দু’ পক্ষের সংর্ঘষে লাবলু মোল্লা (৪৯) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে উভয় পক্ষ্যের অন্তত ১২ জন।

    আজ শনিবার (২১ মার্চ) আনুমানিক সকাল ৭টার দিকে ভবদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লাবলু মোল্লা রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামের মৃত অকেল উদ্দিন মোল্লার ছেলে।

    পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানাগেছে, গত বুধবার স্থানীয় আব্দুল মান্নান মোল্লা ও খালেক ফকিরসহ স্থানীয়রা একটি দোকানে আড্ডা দিচ্ছিল। সে সময় করোনা ভাইরাস নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে রাতে আপোষের কথা থাকলেও আপোষ হয় নাই। পরদিন বৃহঃপতিবার সকালে ওই ঘটনার জের ধরে মান্নান মোল্লাকে খালেক ফকির মারধর করলে তার মাথা কেটে যায়।এর ফলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ অবস্থায় আজ শনিবার সকালে ওই ঘটনার জের ধরে দেশিয় অস্ত্র নিয়ে গফ্ফার, ছালেকসহ নিহত লাবুল মোল্লাদের উপর হামলা চালায়। এ সময় লাবলু মোল্লা নিহত হন ও বেশ কয়েকজন আহত হয়। এদিকে পুলিশ এ ঘটনায় ৬ জনকে আটক করেছে বলে জানাগেছে।

    রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, লাবুল মোল্লার মাথায় গুরুতর আঘাতের চিহৃ রয়েছে। হাসপাতালে আনার পর সকাল ৮দিকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad