Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মাগুরায় যুবকের রহস্যজনক মৃত্যু||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||মাগুরার  বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে মামুন মোল্যা (২৩) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পেশায় রাজমিস্ত্রি।
    নিহত মামুন বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামের আব্দুল হক মোল্যার ছেলে।

    গত বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে তার নিজ কক্ষে খাটের নিচে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।

    নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,নিহত মামুন রাতের খাবার খেয়ে নিজ ঘরে চলে যায়।এবং সকালে তাকে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে খাটের নিচে তার মরদেহ দেখতে পায়।পরে পুলিশকে খবর দেয়া হয়।

    নিহত মামুনের দাদি জানান, ঘটনার দিন রাতে পার্শবর্তী বাবুখালী ইউনিয়নে খালা বাড়িতে বেড়াতে যায় মামুন। কিন্তু সকলে নিজ গ্রামে নিজ ঘরের খাটের নিচে তার মরদেহ দেখতে পান তিনি। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে।পার্শবর্তী ইউনিয়নে খালা বাড়িতে বেড়াতে গিয়েছিলো মামুন। তার মরদেহ কিভাবে নিজ বসতবাড়ির খাটের নিচে এলো? এ প্রশ্ন চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

    স্থানীয়দের সূত্রে জানা যায়,কিছু দিন আগেই একই গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মামুনের।সেই সূত্রেই গত ৯ মার্চ তারা বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর মেয়ের পরিবারের চাপে এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় দুই পরিবারের মধ্যস্থতায় মেয়েকে ফেরত দেয়া হয়।

    মহম্মদপুর থানার ওসি জানান, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মামলা তদন্তধীন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মত্যুর সঠিক কারণ জানা যাবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad