Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী এ্যাডভোকেট মোঃ আমিরুল আলম মিলন||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী ও কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট মোঃ আমিরুল আলম মিলন। তিনি ১ লক্ষ ৮২ হাজার ৯৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রি পেয়েছেন ৩ হাজার ৬৫৭ ভোট।

    মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার ২০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ১৪৩ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৫১০জন।

    গতকাল শনিবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পযন্ত ভোট গ্রহন চলে। উৎসাহ-উদ্দীপনার মধ্যেই ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দেন। বিভিন্ন কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি লক্ষ্যণীয়। দীর্ঘদিন পরে ভোটকেন্দ্র বিমূখ ভোটাররা কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে বেজায় খুশি। দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটারের উপস্থিতি কম দেখা গেলেও বিকেল ৩ টার পর ভোটারের উপস্থিতি আবারও বাড়তে থাকে। এসময় মহিলা এবং বৃদ্ধ ভোটারের সংখ্যা ছিলো চোখে পড়ার মতো।

    উল্লেখ্য বাগেরহাট-৪ আসনে ৫ বারের নির্বাচিত এমপি সাবেক মন্ত্রী ডা. মোঃ মোজাম্মেল হোসেন ১০ জানুয়ারি ইন্তেকাল করলে আসনটি শূণ্য হওয়ায় নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২১ মার্চ এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট মোঃ আমিরুল আলম মিলন ও জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad