Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের চৌগাছা ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক-কর্মচারীদের হামলায় আহত বাবা ও ছেলে||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত

    খুলনার খবর২৪|| যশোরের চৌগাছায় ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে চিকিৎসক-কর্মচারীদের হামলায় গুরুতর আহত হয়েছেন আব্দুর রাজ্জাক ও তার ছেলে গোলাম রসুল।

    প্রত্যক্ষদর্শীরা জানান,গতকাল বুধবার (১৮ মার্চ) সকালে আব্দুর রাজ্জাক তার অসুস্থ ছেলে গোলাম রসুলকে নিয়ে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসেন। হাসপাতালের বহিঃবিভাগ থেকে টিকিট সংগ্রহের সময় রোগীরা তাদের পছন্দমত চিকিৎসক দেখাতে চান। এ সময় রোগীদের পছন্দমত ডাক্তার দেখানো যাবে না বলে টিকিট দেয়ার দায়িত্বে থাকা হাসপাতালের কুক টিটো হোসেন অপারগতা প্রকাশ করে এবং রোগীদের গালমন্দ করে।প্রতিবাদ করলে কাউন্টারে থাকা টিটো ছেলের সামনেই বাবা আব্দুর রাজ্জাকের মুখে একটি চড় মারে। এতে অসুস্থ ছেলে গোলাম রসুল ক্ষীপ্ত হয়ে টিটোর দিকে চড়াও হয়। এ সময় টিটো চেয়ার থেকে উঠে বাপ-ছেলেকে বেধড়ক পেটাতে থাকে।এক পর্যায়ে মারপিট করতে করতে তাদের হাসপাতালের ৪১ নম্বর রুমে দায়িত্বপালনরত মেডিকেল অফিসার উত্তম কুমারের রুমে নিয়ে দরজা বন্ধ করে পেটাতে থাকে।

    এ সময় টিটোর সঙ্গে মারপিটে হাসপাতালের অন্য একাধিক স্টাফ, এমনকি ডাক্তার উত্তম কুমার ও ডাক্তার তৌহিদও অংশ নেয়। তার বাবা-ছেলেকে বেধড়ক মারপিট করে আব্দুর রাজ্জাকের মাথা ফাটিয়ে দেয়।নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কয়েকজন স্টাফ জানিয়েছেন, কুক টিটো প্রায় সময়ই রোগীদের সঙ্গে খারাপ আচরণ করে থাকে। কুক হয়েও টিকিট কাউন্টারে দায়িত্ব পেয়ে সে বেপরোয়া হয়ে উঠেছে।

    চৌগাছা উপজোলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, আমি অফিসে ছিলাম। নিচে ঝামেলা হচ্ছে শুনে গিয়ে দেখি সবকিছু থেমে গেছে। আপনার ডাক্তার-স্টাফরা রোগীদের মারপিট করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, হাতাহাতি হয়েছে শুনেছি। তবে তাদের রুমে আটকিয়ে মারা হয়েছে কিনা  জানি না।

    চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন ঘটনার সংবাদ পেয়ে অফিসারদের হাসপাতালে পাঠানো হয়। তারা আহতদেরকে হাসপাতালে ভর্তি করে রেখে এসেছেন। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad