Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সুন্দরবনে আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ ২জন বনদস্যু আটক||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| শ্যামনগরে আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ বনদস্যু বুলবুল বাহিনীর দুই সদস্য গোলাম মোল্যা (৩৬) ও জালাল উদ্দীন (৫০)কে আটক করেছে কোষ্ট গার্ড।

    গতকাল রোববার রাত সাড়ে নয়টার দিকে পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জ সংলগ্ন সীমান্ত নদী থেকে তাদেরকে আটক করা হয়। এসময় বনদস্যুদের হাতে জিম্মি থাকা তিন জেলে বাবলু গাজী, শহীদ হোসেন এবং রেজাউল ইসলামকে উদ্ধার করা হয়। এছাড়া উদ্ধার হওয়া জেলেরা যথাক্রমে শ্যামনগর উপজেলার কালিঞ্চি ও হরিনগর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

    কোষ্ট গার্ড কন্টিজেন্ট এর পেটি অফিসার নজরুল ইসলাম জানান তিন দিন আগে সুন্দরবনে মাছ শিকারে যেয়ে বনদস্যুদের হাতে অপহরণের শিকার হয় কালিঞ্চি গ্রামের দুই জেলে। অপহৃত জেলেদের পরিবারের মাধ্যমে বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্যসহ আরও কিছু জেলেকে নিয়ে তারা সুন্দরবনে অভিযানে যায়। এক পর্যায়ে রোববার রাত সাড়ে নয়টার দিকে তারা সীমান্ত নদী রায়মঙ্গলের মোহন্তখালী খালের মধ্য থেকে তিন জেলেকে উদ্ধার করতে সক্ষম হয়।এবং বনদস্যু বুলবুল বাহিনীর দুই সদস্যকে আটক করে।
    শ্যামনগর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে আটক দুই বনদস্যুর বিরুদ্ধে অস্ত্র ও দস্যুতার অভিযোগ পৃথক মামলার কথা জানিয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad