Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নলতায় ৩দিন ব্যাপি ৫৬তম বার্ষিক ওরস শরিফ ৯ ফেব্রুয়ারি শুরু||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষা সংস্কারক, সাহিত্যিক, আদর্শের প্রবক্তা সুফী সাধক সুলতানুল আউলিয়া কুতুবুল আকতাব গওছে জামান আরেফ বিল্লাহ হযরত শাহছুফী আলহাজ্জ খানবাহাদুর আহছানউল্লা (র.) এঁর বার্ষিক ৫৬তম তিনব্যাপী ওরস মাহফিল ৯ ফেব্রুয়ারি রবিবার থেকে শুরু হবে।

    প্রতি বছরের ন্যায় এবারও ভক্তদের আগমনের কারনে কালিগঞ্জের নলতায় উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। আশেকানরা বাংলাদেশ, ভারত, পাকিস্তান, অষ্টেলিয়াসহ বিভিন্ন দেশের শাখা মিশন থেকে হাজারো ভক্তগন নলতায় আসতে শুরু করছে। নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন সুত্রে জানা যায়, এ বছর ওরস মাহফিল সুন্দর ভাবে পরিচালনা করার জন্য নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্তৃপক্ষ এবছর প্রায় আড়াই হাজার স্বেচ্ছা সেবক নিয়োগ করেছে। সার্বক্ষনিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে।প্রতিটি রাস্তার মোড়ে অস্থায়ী ক্যাম্প স্থাপন করা  হচ্ছে। দেশ ও বিদেশ থেকে আগত ভক্তদের ফ্রি থাকা ও খাওয়ার জন্য ১২টি গেস্ট হাউজসহ প্রায় ১০০ অস্থায়ী ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে।

    ওরস শরীফে আসা ভক্তদের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য খোলা হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প। সকল প্রকার যোগাযোগের জন্য নলতা মিশনে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। ওরজ চলাকালিন সময়ে পথ নির্দেশনার জন্য প্রতি মোড়ে মোড়ে সেচ্ছা সেবক দল তাদের নিজ নিজ দায়িত্ব পালন করবে। বাজারসহ প্রধান প্রধান সড়ক গুলোতে বড় বড় তোরণ ও আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad