Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঝিনাইদহে কৃষক সবুজ হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| ঝিনাইদহ সদর উপজেলার মুরারীদহ গ্রামের কৃষক সবুজ হত্যা মামলার দুই আসামি (মামলার ২ নম্বর আসামি তছির মণ্ডল ও ৪ নম্বর আসামি মজিদ মণ্ডলকে) গ্রেফতার করেছে পুলিশ।

    গতকাল সোমবার (১০ ফেব্রুয়ারি)সকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, মোবাইল ট্র্যাকিং করে সবুজ হত্যা মামলার ২নং আসামির অবস্থান শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে গোপালপুর গ্রামের একটি বাড়ি থেকে মামলার ২নং আসামি তছির মণ্ডল ও ৪নং  আসামি মজিদ মণ্ডলকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার মুরারীদহ গ্রামের কৃষক সবুজ হোসেনের সাথে প্রতিবেশী মজিদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পরে কৃষক সবুজ হোসেনেকে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী মজিদসহ আরও কয়েকজন। এ ঘটনায় পরদিন নিহতের বাবা ফজলুর রহমান বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।ঝিনাইদহ সদর উপজেলার মুরারীদহ গ্রামের কৃষক সবুজ হত্যা মামলার ২ আসামি গ্রেফতার করেছে পুলিশ। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad