Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার দাকোপে ঘেরের ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনার দাকোপ উপজেলার পানখালী এলাকায় নিজ মৎস্য ঘেরের ডোবা থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ ।

    মৃত্যের পরিবার জানায়, উপজেলার হোগলাবুনিয়া গ্রামের আমিন উদ্দিন গাজীর পুত্র আঃ জলিল গাজী (৭৫) প্রতিদিনের ন্যায় গত সোমবার ভোর রাতে বাড়ী থেকে পানখালী দাতনেমারী বিলে নিজের মৎস্য ঘেরে যায় এবং সন্ধ্যার পর বাড়ী ফিরে আসে। কিন্তু সোমবার রাতে বাড়ী না ফেরায় পরিবারের সদস্যরা সব জায়গায় খুজঁতে থাকে।এবং গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে সাবেক ইউপি সদস্য ইদ্রিস শিকদারকে নিয়ে মৃত্যের পুত্র আমান গাজী তাকে খুজতে ঘের এলাকায় যায়। তারা ঘেরের রাস্তার উপর ভাত ছড়ানো, ডোবার পাশে স্যান্ডেল পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়।এ সময় তারা ডোবায় নেমে ঘাসের আড়ালে জলিল গাজীর লাশ খুজে পায়।

    পরে পুলিশকে খবর দিলে খবর পেয়ে থানার ওসি তদন্ত দেবাশীষ দাস, এস আই পলাশ দাসের উপস্থিতিতে ডোবা থেকে লাশ তোলা হয়। লাশের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এক চোখ ও গাল দিয়ে রক্ত বেয়ে পড়তে দেখা যায়। এ ছাড়া কানের লতিতে সামান্য ক্ষতের চিহ্ন দেখা যায়। পুলিশের ভাষ্যমতে দীর্ঘ সময় লাশ পানির নীচে থাকায় হাত পা শক্ত হয়ে গেছে।

    ঘটনাস্থল থেকে পুলিশ মৃত্যু ব্যক্তির স্যান্ডেলসহ সেখানে পাওয়া অতিরিক্ত আরেক জোড়া স্যান্ডেল, ভাতের পাত্র, প্লাষ্টিকের একটা বালতি এবং একটি ব্যাগ জব্দ করে। প্রাথমিকভাবে তারা মৃত্যুটি রহস্যবৃত্ত বলে ধারনা করছে। বিষয়টি হত্যাকান্ড হতে পারে এমন দাবী স্বজনদের। তবে পুলিশ বলছে ময়না তদন্ত ছাড়া মৃত্যু রহস্য স্পষ্ট বলা যাবেনা। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad