Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ভারতের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| ভারতের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।
    গতকাল মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ভোররাতে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

    এদিকে গত (২৮ জানুয়ারি) তিনি মুম্বাই গিয়েছিলেন। সেখান থেকে ১ ফেব্রুয়ারি মেয়ে সোহিনী পালের কাছে মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। সেদিনই তিনি বুকে ব্যাথা অনুভব করলে জরুরি ভিত্তিতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তাকে ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও গতকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি শুরু হয়।এবং গতকাল মঙ্গলবার রাত ৩টা ৩৬ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তার মৃত্যুতে টালিউড-বলিউডসহ শিল্পী মহলে শোকের ছায়া নেমে আসে।

    ১৯৫৮ সালের ২৯ সেপ্টেম্বর তাপসপাল পশ্চিমবঙ্গের হুগলির চন্দননগরে জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি তার আগ্রহ ছিল। কলেজে পড়াকালীন নজরে পড়েন পরিচালক তরুণ মজুমদারের। মাত্র ২২ বছর বয়সে মুক্তি পায় তার প্রথম ছবি দাদার কীর্তি। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।এরপর একে একে সাহেব, গুরুদক্ষিণা, অনুরাগের ছোঁয়াসহ তার একাধিক ছবি ব্যবসা সফল হয়। তাপসপাল বাংলার পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেন।

    জনপ্রিয় এ অভিনেতা এক পর্যায়ে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূলের রাজনীতিতে ও সম্পৃক্ত হন। ভারতীয় লোকসভার কৃষ্ণনগর আসন থেকে তৃণমূলের সাংসদ নির্বাচিত হন। এই আসন থেকে তিনি দুইবার সাংসদ নির্বাচিত হন।
    মৃত্যুকালে তাপস স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad