Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    অপরিকল্পিতভাবে ড্রেন নির্মাণকে কেন্দ্র করে এলাকাবাসী এবং নির্মাণকারীদের মধ্যে চরম উত্তেজনা||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে অপরিকল্পিতভাবে কাঁচা ড্রেন নির্মাণকে কেন্দ্র করে এলাকাবাসী এবং ড্রেন নির্মাণকারীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে।

    জানা গেছে, ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে ৮নং ওয়ার্ডের গিলাতলা ১নং কলোনী হতে নদীর ঘাট পর্যন্ত রাস্তার পাশ দিয়ে কাঁচা ড্রেন নির্মাণ কাজ চলছে। এ কাজে রাস্তার পাশ দিয়ে অপরিকল্পিতভাবে এসকেবেটার মেশিন দিয়ে মাটি কাটার ফলে পার্শ্ববর্র্তী বাড়ির পাকা দেয়াল, বিদ্যুতের খুঁটি ও ইটের রাস্তা ধসে পড়ার উপক্রম হয়েছে। এলাকাবাসী সুপরিকল্পিতভাবে পাকা ড্রেন নির্মাণে উপজেলা নির্বাহী অফিসারের নিকট মৌখিকভাবে দাবি জানান। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে গত মঙ্গলবার দুপুর ১টায় উপজেলার নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলার প্রকৌশলী, উপজেলার ভাইস- চেয়ারম্যান ফারজানা ফেরদৌস নিশাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ৫/৬টি মোটরসাইকেল যোগে ইউনিয়নের চেয়ারম্যান, ওয়ার্ডের মেম্বর শেখ মাহমুদ হাসানসহ অজ্ঞাত কিছু লোক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপজেলা ভাইস-চেয়ারম্যানের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ওয়ার্ডের মেম্বর মাহমুদ হাসান অকথ্য ভাষায় গালিগালাজ ও তাদের সাথে থাকা কতিপয় ব্যক্তি ভাইস- চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি দেয়।

    এ ব্যাপারে  ফুলতলা উপজেলা ভাইস-চেয়ারম্যান বলেন, ড্রেন নির্মানের মাটি কেটে ট্রাক দিয়ে ১নং কলোনীর কবরস্থান ভরাট করার কাজে ব্যবহার করা হচ্ছে। অথচ এই কবরস্থান ভরাট করার জন্য ইউনিয়ন পরিষদ থেকে দুই লক্ষ টাকা বরাদ্ধ আছে। তিনি বলেন, দ্রুততম সময়ের মধ্যে পাকা ড্রেন নির্মাণ করা না হলে অনেকের পাকা দেয়াল, বিদ্যুতের খুঁটি, রাস্তার ব্যাপক ক্ষতি হতে পারে। বিষয়টি নিয়ে দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেয়ায় কাঁচা ড্রেন নির্মাণ কাজ আপাতত বন্ধ রয়েছে বলে জানা গেছে।
    এ ব্যপারে থানায় সাধারন ডায়েরি করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad