Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    লোহাগড়ায় যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

    মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া( নড়াইল) সংবাদদাতা  ঃ নড়াইলের লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হচ্ছে। রবিবার (১৪ নভেম্বর)  বেলা ১২ টায় স্থানীয় মধুমতী কমিউনিটি সেন্টারে এ সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

    লোহাগড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আসলাম উদ্দীন ঠান্ডু সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।  সংবাদ সন্মেলনে তিনি অভিযোগ করে বলেন,  লোহাগড়ার একটি কুচক্রী মহল আমিসহ কয়েক জন যুবলীগ নেতা-কর্মী ষড়যন্ত্রমুলক মামলার শিকার হয়। মুলত ইউনিয়ন রাজনীতির নোংরা খেলার শিকার আমরা। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। বিগত দিনে বিএনপি জামাত জোট সরকারের আমলে আমি সহ আমার পরিবার একাধিকবার হামলা মামলার শিকার হয়েছি।আমি লোহাগড়া বাজার চৌরাস্তা সংলগ্ন " হোটেল বৈশাখ " এর পরিচালক। সরকারি নিয়ম মেনে সুষ্ঠু ও পরিচ্ছন্ন পরিবেশে আমি ব্যাবসা পরিচালা করে আসছি। একটি কুচক্রী মহল আমার ব্যাবসায়ীক সুনাম নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বেশ কয়েকটি নগমাধ্যমে আমাদের নিয়ে অপপ্রচার চালানো হয়েছে। আমি সেই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    সংবাদ সন্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রিয়াজ উদ্দীন, ইমরুল কায়েস হিরাঙ্গীর,শাহরিয়ার আলম শাহীন,  মোঃ আলিমুজ্জামান,  মোঃ সাহাবুর রহমান, শেখ শাহনেওয়াজ, মোঃ শরফুদ্দীন আহম্মেদ লুলু প্রমুখ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad