Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    চিরবিদায় নিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সুবীর কুমার রায় || খুলনার খবর ২৪


    খুলনার খবর ২৪||শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হয়ে চির বিদায় নিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক সুবীর কুমার রায়। গতকাল শুক্রবার সকালে ভারত থেকে সুবীর কুমার রায়ের মরদেহ খুলনা প্রেসক্লাবে আনা হয়। এসময়ে সহকর্মী সাংবাদিকদের হৃদয় বিদারক কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে। শেষ শ্রদ্ধা জানাতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে সদর থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা, জাতীয় পার্টি খুলনা জেলা সভাপতি শফিকুল ইসলাম মধুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও সাংবাদিক নেতৃবৃন্দ ছুটে আসেন ও শ্রদ্ধা নিবেদন করেন।
     এরপর প্রয়াত সাংবাদিক সুবীর রায়ের মরদেহ আর্য্য ধর্মসভা মন্দিরে নেওয়া হয়। সেখানে প্রার্থনা শেষে তাঁর মরদেহ ছোট মির্জাপুরস্থ নিজ বাসভবনে মাঙ্গলিক ক্রিয়াকর্ম সম্পন্ন হয়। এরপর রূপসা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়।
    এদিকে সাংবাদিক সুবীর রায়কে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য যারা উপস্থিত ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব ও সাধারণ সম্পাদক মো. সাহেব আলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ। প্রেসবিজ্ঞপ্তি

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad