Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    দৌলতপুরের অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে||খুলনার খবর ২৪

    ছবি সংগৃহীত 
     
    অজ্ঞাত  লাশ হিসাবে দাফন করা লাশের পরিচয় মিলেছে।মিরেরডাঙ্গা মোস্তফা ফরাজির পুত্র,জনি ফরাজি।

    খুলনার খবর ২৪||খুলনার দৌলতপুরে বিএল কলেজের পেছনে ভৈরব নদীর তরফদার ঘাট থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে।নিহত যুবক নগরীর দৌলতপুর থানাধীন মীরেরডাঙ্গা সেনপাড়ার মোস্তফা ফরাজির পুত্র জনি ফরাজি (১৮)।জনি ফরাজি পেশায় ট্রাক হেলপার।এই ঘটনায় দৌলতপুর থানা পুলিশ লিমন (১৮)নামে এক যুবককে আটক করেছে।

    জানা যায়, নিহত জনি ফরাজি গত ২৯ আগস্ট রাতে বাসা থেকে নিখোঁজ হয়। ৩১ আগস্ট শনিবার দুপুরে ভৈরব নদের বিএল কলেজ সংলগ্ন তরফদার ঘাট থেকে তার লাশ অজ্ঞাত পরিচয়ে উদ্ধারের পর গোয়ালখালিতে দাফন করা হয়। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সেনপাড়া এলাকায় খবর নিয়ে জানতে পারে সে এই এলাকার মোস্তফা ফরাজীর পুত্র। পরে নিহতের পরিবার তার পরনের কাপড় এবং পায়ের আঙ্গুল বিবরণে নিশ্চিত হয়ে গোয়ালখালি কবরস্থান থেকে রোববার দুপুরে লাশ উঠিয়ে বাসায় নিয়ে আসে।

    নিহতের বড় ভাই রনি ফরাজী জানান, তার ভাইকে বৃহস্পতিবার রাত ৮টায় বাসা থেকে  লিমন (১৮)নামের এক যুবক ডেকে নিয়ে যাওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। পুলিশের মাধ্যমে জানতে পারি নদীতে একটি লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের দেওয়া তথ্য এবং পরনের কাপড় দেখে নিশ্চিত হয়ে আমরা নিশ্চিত হয়ে গোয়ালখালি কবরস্থান থেকে আমার ভাইয়ের লাশ তুলি। তিনি বলেন, আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে তার বন্ধু রোকা মিয়ার পুত্র পারভেজ (১৮)সহ সঙ্গীরা ভৈরব নদের সিএসডি সংলগ্ন নির্জন এলাকায় নিয়ে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে তার লাশ নদীতে ফেলে দেয়।

     এলাকার একাধিক সূত্র জানায় সিএসডি’র একটি মোবাইল ফোন চুরি এবং মাদকসংক্রান্ত ঘটনার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।
    দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ মোস্তাক আহম্মেদ জানান, প্রযুক্তি ব্যবহার করে তার পরিচয় সনাক্ত করা হয়। এই ঘটনায় একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের কথা স্বীকার করে বলেন, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তেরর স্বার্থে এই মুহূর্তে কিছু বলা যাচ্ছেনা।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad