Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বিকাশের মাধ্যমে প্রতারনা করে মাসে ৬০ হাজার টাকা আয় ||খুলনার খবর ২৪


    খুলনার খবর ২৪||বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া চক্রের এক সদস্য সাদ্দাম নামে আটক করেছে  পুলিশ। গত মঙ্গলবার রাতে সদর থানা পুলিশ বালিয়াকান্দি উপজেলার নারুয়ার জঙ্গল বাজার থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে নগদ বেশকিছু টাকা উদ্ধার করে পুলিশ।

    সাদ্দাম হুসাইন জানান, তারা কয়েকজন মিলে এই প্রতারণা করতেন। প্রথমে তারা বিকাশের দোকান থেকে ক্যাশ আউটের নম্বর সংগ্রহ করেন। পরে ফোন দিয়ে দিনে ৪/৫ জন গ্রাহককে বলতেন আপনার নম্বরে ভুলে টাকা গেছে। ফেরত না দিলে অভিযোগ দিয়ে আপনার অ্যাকাউন্ট বন্ধ করে দেয়া হবে। অ্যাকাউন্ট চালু করতে বিকাশ হেড অফিস থেকে আপনাকে ফোন দিয়ে একটি পিন নম্বর চাইবে। তখন পুনরায় আপনার অ্যাকাউন্ট খুলতে তাদের দেয়া পিন বলবেন। তাহলে অ্যাকাউন্ট সচল হয়ে যাবে।’ তখন বিকাশ গ্রাহক ও তারা উভয়েই ওই অ্যাকাউন্টে ঢুকতে পারেন। সেই সুযোগে তারা গ্রাহকের টাকা হাতিয়ে নেন।তিনি বিগত দুই বছর ধরে এ কার্যক্রমের সঙ্গে জড়িত।

    এইভাবে প্রতারনা করে প্রতিমাসে ৬০থেকে ৭০ হাজার টাকা আয় করেন। আর যাদের নির্দেশে কাজ করেন তাদের মাসে আয় হয় লাখ লাখ টাকা। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad