Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আবারও শুরু হলো উচ্ছেদ অভিযান ||খুলনার খবর ২৪


    ১০বছর পর ময়ুরনদী ও ২৬টি খালের অবৈধ দখল উচ্ছেদ কার্যক্রম শুরু।

    খুলনার খবর ২৪||১০ বছর পরে ময়ূর নদী ও ২৬টি খালের দখল উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন। রোববার সকালে ময়ূর নদীর বুড়ো মৌলভীর দরগা এলাকা থেকে এ অভিযান শুরু হয়। প্রথম দিনে দু’টি স্কেভেটরের মাধ্যমে ১০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়। অবৈধভাবে গড়ে ওঠা টিনসেড বাড়ি, ব্যবসা-প্রতিষ্ঠান ও ভেঙে দেওয়া হয়েছে। এসময় নদীর জায়গায় থাকা বহুতল ভবনের বর্ধিত অংশ ভবন মালিকরা নিজেরাই ভেঙে ফেলছে।
    গতকাল সকাল থেকে শুরু হওয়া অভিযান দুপুরের বিরতি শেষে চলে বিকেল ৫টা পর্যন্ত। এ অভিযানে বুড়ো মৌলবীর দরগাহ থেকে ব্যাংক কলোনী পর্যন্ত একটি একতলা ভবন ও ০৯টি ছোট-বড় স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে কোনো ধরনের বাধার খবর পাওয়া যায়নি।এর আগে কয়েকদফা মাইকে অবৈধ স্থাপনা ভেঙে ফেলার প্রচার চালানো হয়।আজ থেকে সকালে শুরু হওয়া অভিযান চলবে একটানা বিকেল ৫টা পর্যন্ত। আজ অভিযানের দ্বিতীয় দিনে গল্লামারি ব্রিজ থেকে নিরালার দিকে উচ্ছেদ অভিযান চলবে। 

    এদিকে উচ্ছেদ অভিযানে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলাপ্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও মাসুম বিল্লাহ, কাউন্সিলর ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad