Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুস্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১||আহত ১||খুলনার খবর ২৪


    প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ১।ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার।

    খুলনার খবর ২৪||কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় রাশেদুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।আহত হয়েছে ১জন।

     শনিবার রাতে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের গাছের দিয়ার গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী ও নিহতের চাচাত সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৭টার দিকে রাশেদুল ইসলাম ও বাহাদুর ফুটবল খেলা দেখে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে গাছের দিয়ার ঈদগাহ মাঠের কাছে পৌছলে প্রতিপক্ষ তাহের, খোকন ও টোকনসহ আরও ১০/১২ জন রাশেদুল ও বাহাদুরের ওপর হামলা চালিয়ে তাদের লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় রাশেদুল ও বাহাদুরকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে আশংকাজনক অবস্থায় রাশেদুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় রাশেদুল মারা যান। 

    নিহত রাশেদুল ইসলাম গাছের দিয়াড় গ্রামের মোস্তফার ছেলে। আহত বাহাদুর দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

    হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় মামলা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারে করে আইনের আওতায় নেওয়া হবে। 

     উল্লেখ্য, ঈদ উল আযহার আগের রাতে ফুটবল খেলা নিয়ে একই গ্রামের খোকন ও টোকনের সাথে রাশেদুল ইসলাম এবং বাহাদুরের সংঘর্ষ হয়। সংঘর্ষে খোকনের মাথা ফেটে আহত হলে রাশেদুল ইসলাম ও বাহাদুরসহ আরও কয়েকজনকে আসামী করে খোকনের পিতা সৈফুল ইসলাম বাদী হয়ে দৌলতপুর থানায় অভিযোগ দেন। এরপর থেকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই সূত্রধরে শনিবার রাতে গাছেরদিয়ার ঈদগাহ মাঠের কাছে আগে থেকে ওঁৎ পেতে থাকা তাহের, খোকন ও টোকনসহ ১০/১২ জনের একটি সশস্ত্র সংঘবদ্ধ প্রতিপক্ষ রাশিদুল ইসলাম ও বাহাদুরের ওপর হামলা চালিয়ে তাদেরকে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। আহত রাশেদুল ইসলাম কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাহাদুর দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad