Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নগরীতে ট্রাক চালককে কুপিয়ে হত্যা ও বাঁশ ভর্তি ছিনতাই করা ট্রাকটি উদ্ধার ||খুলনার খবর ২৪

    নগরীতে ট্রাক চালককে কুপিয়ে হত্যা ও বাঁশ ভর্তি ট্রাক ছিনতাই।ট্রাকটি উদ্ধার।

    খুলনার খবর ২৪||শিরোমণি বাইপাস সড়কে এক ট্রাক চালককে কুপিয়ে হত্যা ও তার বাঁশ  ভর্তিট্রাক ছিনতাই। গতকাল সোমবার খুলনার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কের পাশ্বে এ ঘটনা ঘটে।


    নিহত ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের শমসের মন্ডল(৫৫)ও গুরুতর আহত ছেলের নাম রোকন (৩৮)। রোকনের অবস্থা আশঙ্কাজনক।তাকে এলোপাতাড়ি কোপানো হয়েছে।

    খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বলেন সোমবার সকাল ৬টায় এলাকাবাসি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়, আর নিহত শমসের মন্ডলকে সুরতহালের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কোপানোর চিহ্ন রয়েছে।

     একই স্থানে আরোও এক ব্যক্তিকে জখম অবস্থায় উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠানো হয়। আহত ব্যক্তি তাদের পরিচয় সনক্ত করে, তিনি জানান নিহত শমসের মন্ডল ও তার ছেলে চুয়াডাঙ্গা থেকে ট্রাকে (ঢাকা-মেট্টো -ট-১৪-৫৭৬২) বাঁশ বোঝাই করে খুলনায় আসছলিনে । তারা খানজাহান আলী থানাধীন শিরোমণি বাইপাস সড়ক এলাকায় পৌছালে সংঘবদ্ধ দুর্বৃত্তরা পিতা শমসেরকে কুপিয়ে হত্যা করে। এসময় ছেলে রোকন বাধা দিলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়।পরে সন্ধ্যায় খুলনার লবনচরা বাইপাস থেকে ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার করে পুলিশ।তবে কাউকে আটক করা যায়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad