Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ভারতের রানুর পর এবার ভাইরাল সাতক্ষীরার সুতপা || খুলনার খবর ২৪



    খুলনার খবর ২৪|| চলছে স্যোশাল মিডিয়ার যুগ।এখন অধিকাংশ মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসুবক ও ইউটিউবের দিকে বেশি ঝুকছে।সম্প্রতি ভারতের রানা ঘাটের রাণু মন্ডল স্যোশাল মিডিয়ার কল্যাণে সারা বিশ্বে পরিচিত হয়ে।রানু মণ্ডলের প্রশংসায় ব্যস্ত যখন সবাই তখনই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সাতক্ষীরার আশাশুনির কদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের এক বালিকার গান।


    গত শুক্রবার সাতক্ষীরা দর্পণ নামে একটি ফেসবুকে পেজে একটি ভিডিও পোস্ট হয়। যেখানে দেখা গেছে, এক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে কাগজে গানের কথা লিখে নিয়ে দাঁড়িয়ে গান গাইছে এক কিশোরী।


    গানটি উপমহাদেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকারের কালজয়ী গান।


    যারে যারে উড়ে যারে পাখি

    ফুরালো প্রাণের মেলা

     শেষ হয়ে এলো বেলা 

    আর কেন মিছে তোরে বেঁধে রাখি।


    গানটি হৃদয় দিয়ে গাইছে সে। এতটুকুও ভুল নেই সুরে। যেখানে যেভাবে সুর ঢেলে দিতে হবে ঠিক সেভাবেই গাইছে ওই স্কুলছাত্রী।ভিডিওটি পোস্টের পর ওই শিক্ষার্থীর প্রশংসায় মেতেছে নেট দুনিয়া। হু হু করে ভাইরাল হচ্ছে তার গান। তার গানে মুগ্ধ হয়ে অনেকেই তাকে বাংলাদেশের সঙ্গীতভূবনের এক নতুন আবিস্কার বলে মন্তব্য করেছেন। 


    জানা গেছে, ভিডিওর ওই খুদে শিল্পীর নাম সুপতা মণ্ড

    ল। সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাসিন্দা সে। তার বাবার নাম মৃন্যাল মণ্ডল ও মায়ের নাম সুমনা মণ্ডল।কোদণ্ডা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির মেধাবী ছাত্রী সুতপা। বিদ্যালয়ের একটি কক্ষে টিফিন পিরিয়ডে শিক্ষকদের নির্দেশেই গানটি গায় সুতপা।আর সে গান রেকর্ড করে রঞ্জন সরকার নামে ওই বিদ্যালয়ের এক শিক্ষক ফেসবুকে আপলোড করেন।এর পরই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।জানা গেছে, সুতপার বাবা মীরলাল মৃন্যাল মণ্ডল কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ঘোনা দারুসসুন্নাত সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার সমাজবিজ্ঞানের শিক্ষক

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad