Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যৌতুকের বলি হলো মেহেরপুরের নববধু শোভা ||খুলনার খবর ২৪


    খুলনার খবর ২৪||ঢাকার গাজীপুরে যৌতুকের জন্য শোভা রাজমিন হুসনা (২০) নামের এক নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী রবিউল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।
    নিহত শোভা মেহেরপুরের গাংনী উপজেলার বিশ্বাসপাড়া এলাকার মো. আবদুল হালিমের মেয়ে।
     নিহত শোভার বাবা আবদুল হালিম জানান, গত ১২ জুলাই মাগুরার সদরের শেহেলডাঙ্গা গ্রামের সোহরাব হোসেনের ছেলে রবিউল ইসলামের সঙ্গে শোভার বিয়ে হয়। বিয়ের আগে থেকেই শোভা গাজীপুরে বাসা ভাড়া নিয়ে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ভর্তির জন্য কোচিং করছিল। বিয়ের পর শোভা স্বামী রবিউলের সঙ্গে ডুয়েটের পাশে উত্তর ভুরুলিয়া এলাকার মোশারফ হোসেনের ফ্ল্যাটে সাবলেটে ওঠে।
    তিনি আরও বলেন, বিয়ের কিছুদিন পর থেকে রবিউল শোভাকে যৌতুকের ৩০ লাখ টাকা এনে দেয়ার জন্য মারপিট করতে থাকে। গত মঙ্গলবার আনুমানিক রাত ১২টায় শোভা ফোন করে তার মাকে জানায়, যৌতুকের জন্য রবিউল তাকে মারধর করেছে। মেয়ের কথা শুনে তার মা তাকে রাতটুকু সহ্য করে সকালে চলে আসতে বলেন। এর কিছুক্ষণ পর থেকে শোভার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে ভোর ৪টার দিকে বাসার মালিকের স্ত্রী ফোন করে শোভা অসুস্থ জানিয়ে তাদের দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আসতে বলেন।গতকাল (বুধবার) দুপুর ১২টার দিকে হাসপাতালে গিয়ে  মেয়ের লাশ দেখতে পাই।
    আবদুল হালিমের দাবি, রবিউল যৌতুকের ৩০ লাখ টাকা না পেয়ে শোভাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেছে। ঘটনা ধামাচাপা দিতে গলায় দড়ি লাগিয়ে লাশ ঝুলিয়ে রাখে। শোভার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
    গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি জানান, এ ঘটনায় শোভার বাবা মো. আবদুল হালিম বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। রবিউলকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ময়নাতদন্তের জন্য
    নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad