Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মেহেরপুরে আওয়ামীলীগের দুই নেতা আপন চাচাতো ভাই খুন ||খুলনার খবর ২৪

    ছবি-সংগৃহিত

    খুলনার খবর ২৪||  মেহেরপুরে সদর পিরোজপুর ইউনিয়নের নতুন দরবেশপুর গ্রামের শৈলমারী বিলপাড়ে হাসান ও রোকন নামের আপন দুই চাচাতো ভাইকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে বিলের উত্তর-পূর্ব কোনায় এ নৃশংস হত্যার ঘটনা ঘটে। 

    ধারনা করা হচ্ছে শৈলমারী বিল ইজারা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে পূর্ববিরোধের জের ধরেই তাদের পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে।
    নিহত হাসান বিশ্বাস (৪৫) নতুন দরবেশপুর গ্রামের আজাদ বিশ্বাসের ছেলে ও স্থানীয় ওয়ার্ড যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক এবং রোকন বিশ্বাস একই গ্রামের ইদ্রিস মাস্টারের ছেলে ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।
    নিহতদের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন যাবৎ শৈলমারী বিলটি ইজারা নিয়ে মাছ চাষ করে আসছেন দুই চাচাতো ভাই হাসান ও রোকন। প্রতিদিন রাতে স্থানীয় স্কুলপাড়ার ক্লাবে কিছু সময় কাটিয়ে রাত গভীর হলে বিলের পাহারাদারদের সঙ্গে দেখা করতে যান এবং বিলের সর্বশেষ খোঁজখবর নিয়ে বাড়ি ফেরেন তারা।প্রতিদিনের ন্যায় গতকাল রাতেও তারা বিলে যাবার পথে অপহরণের শিকার হন।বেশ কয়েকজনের একটি সংঘবদ্ধ দল হাসান ও রোকনকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তাদের সঙ্গে সব রকম যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে শৈলমারী বিলপাড় থেকে অপহৃত এই দুজনের লাশ উদ্ধার করে পুলিশ।
    এদিকে, বিলের মধ্যে পাহারায় থাকা এক পাহারাদার ভয় পেয়ে পালিয়ে যায়। নৌকা নিয়ে বিলের মাঝখানে পাহারায় থাকা অপর পাহারাদার ইন্তাদুল জানান, বিলের ধারে গোলযোগ দেখে ভয় পেয়ে তিনিও পালিয়ে গিয়ে গ্রামবাসী ও পরিবারের সদস্যদের খবর দেন। তার বর্ণনা মতে, ১০/১২ জনের একটি সংঘবদ্ধ অস্ত্রধারী সন্ত্রাসী দল হাসান ও রোকনকে ধরে নিয়ে যায়। ঘটনার পরপরই দৌড়ে পালিয়ে গ্রামে গিয়ে হাসান ও রোকনের পারিবারসহ গ্রামবাসীকে বিষয়টি জানালে সবাই ঘটনা স্থলে ছুটে আসে। এরপর অপহৃত দুজনকে খোঁজাখুঁজি শুরু করলে বিলের উত্তর-পূর্ব কোনায় তাদের গলা কাটা রক্তাক্ত লাশ দেখতে পায় গ্রামবাসী। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়।
     তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো এ ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad