Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার খালিশপুরে হাসিব হত্যা মামলায় আটক ৪|| দু’জনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি


    খুলনার খবর২৪||নগরীর খালিশপুরে হাসিবুর রহমান হাসিব হত্যা মামলায় গ্রেফতারকৃত চার আসামীর মধ্যে দু’জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর দু’আসামীর সাত দিনের রিমান্ড  মঞ্জুর করেছে  আদালত।

    মামলার তদন্তকারী কর্মকর্তা খালিশপুর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, গত ২০ আগষ্ট নিহত হাসিবের পিতা মোঃ হাবিবুর রহমান বাদি হয়ে ২০ জনকে এজাহার ভুক্ত ও আজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী একটি মামলা দায়ের করেন।

    এই মামলার ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পৌরসভা মোড়ের মৃত আঃ কাদেরর পুত্র মোঃ ইথুন (২৩), খালিশপুর ২১৩ নং রোডের গোলাম মোস্তফার পুত্র তুষার (২৩) ও পিপলস পাঁচতলা কলোনীর মোঃ নাজমুলের পুত্র মোঃ সাকিব (২১) কে গ্রেফতার করে।অন্যদিকে নগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পিপলস পাঁচতলা কলোনীর মোঃ নাজমুল হোসেনের পুত্র নাইমুর রহমান ফাহিম (১৮)কে আটক করে।

    গতকাল শুক্রবার উক্ত চার জনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালতে সাকিব ও ফাহিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।এবং অপর দু’আসামী ইথুন ও তুষারের সাত দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। তাদেরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তদন্তকারী কর্মকর্তা জানান।

    উল্লেখ্য, গত ১৯ আগষ্ট লাল হাসপাতলের সামনে ক্রিয়েটিভ কাটস এন্ড কফি সপের সামনে হাসিব, জুবায়ের, রানাসহ কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলেন। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল মুখোশধারী অস্ত্রধারী রামদা, চাইনিজ কুড়াল, ছোড়াসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় হাসিবুর রহমান হাসিব ধারালো অস্ত্রের কোপে নিহত হন। এ ঘটনায় আহত হন জুবায়ের ও রানা নামে আরো দু’জন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad