Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ফারহানা আফরোজ নববধু নয়||বিয়ে হয়েছে আরো তিন বছর আগে,সন্তানও আছে

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||গায়ে হলুদের দিন শহরে বাইক র‌্যালি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ফারহানা আফরোজের বিয়ে হয়েছে আরো তিন বছর আগে। দেড় মাস আগে তার কোলজুড়ে এসেছে এক ছেলে শিশু সন্তানও। বিয়ের অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ করতে না পারায় ছেলে জন্মের পর অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সে অনুষ্ঠানকে ঘিরেই শখ পূরণ করেন এই লেডি বাইকার।

    ফারহানার বান্ধবী জয়া বলেন, ফারহানার তিন বছর আগেই বিয়ে হয়েছে। এক বাচ্চার মা সে। গত ৩০ জুন ওর একটি ছেলে সন্তান হয়েছে। বিয়ের সময় অনুষ্ঠান করতে পারেনি, কেবল কলমা হয়েছিল। তবে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা ছিল। এতদিন পরে সে বিয়ের অনুষ্ঠান করছে,তাই সে তার শখ পূরণ করতে এই কান্ড করেছে। ফারহানা কলেজ থেকেই বাইক চালাতো। তার গায়ে হলুদের অনুষ্ঠানে বন্ধুরা ১৫/২০টি মোটরসাইকেল নিয়ে শহর ঘুরেছি। এতে দোষ কোথায়। লোকজন নেগেটিভ মন্তব্য করছে। খারাপ লাগছে। আমাদের প্রত্যাশা প্রত্যেকে বিষয়টি স্বাভাবিকভাবে নেবে।

    উল্লেখ্য তিন বছর আগে পাবনার কাশিনাথপুরের বাসিন্দা ও টেক্সটাইল ইঞ্জিনিয়ার হাসনাইন রাফির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন যশোর শহরের সার্কিট হাউজ এলাকার মেয়ে ফারহানা আফরোজ। চলতি মাসে বিয়ের অনুষ্ঠানে গায়ে হলুদে শহরজুড়ে বন্ধু-বান্ধব ও সাথীদের নিয়ে বাইক র‌্যালি (মোটরসাইকেল শোভাযাত্রা) করেন তিনি। যার ছবি ও ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।সময়মত বিয়ের অনুষ্ঠান না করতে পারায় এবার নিজের শখ পূরণ করলেন তিনি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad