Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার দিঘলিয়ায় ইজিবাইক চালক হত্যার ৩ আসামি গ্রেপ্তার,আদালতে জবানবন্দি ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||ডুমুরিয়া থানার সরাফপুর গ্রামের ইজিবাইক হাসান মাহমুদ অভি (১৫) কে হত্যা করে দিঘলিয়া থানার আত্রাই নদীর কূলে ফেলে দেয়ার মামলায় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।আসামিরা হলেন রূপসা থানার মিল্কি দেয়াড়া গ্রামের মৃত করিম শেখের ছেলে হানিফ শেখ (২৬), হরিণটানা থানার হোগলাডাঙ্গা গ্রামের মৃত জালাল শেখের ছেলে মো. রায়হান (২২) ও পিরোজপুরের ভান্ডারিয়া থানার নদমুল্লা গ্রামের আবুল হোসেন খলিফার ছেলে সোহাগ হোসেন (২২)। 
    সোর্স নিয়োগের মাধ্যমে এবং ডিআইজি পিবিআই হেডকোয়ার্টার্স ও পিবিআই খুলনা জেলার ইউনিটের সঠিক দিক নির্দেশনায় নিরবিচ্ছিন্ন অভিযান চালিয়ে প্রায় ৬মাস পরে তাদের গ্রেফতার করা হয়। তাদের নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঝালকাটির নলছিটি উপজেলার ডেবরা গ্রাম থেকে ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

    গতকাল মঙ্গলবার (২৫ আগস্ট) গ্রেফতারকৃত ৩ আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক একেএম মাহফুজুল হক। এ সময় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ ৩ আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। তাদের দেয়া ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারার জবানবন্দি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাস রেকর্ড করেন।

    পিবিআই জানায়, গত ২৫ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে ডুমুরিয়া থানার সরাফপুর গ্রামের মোঃ আসলাম শেখের ছেলে হাসান মাহমুদ অভি ইজিবাইক চালানোর উদ্দেশ্যে বাহির হয় এবং বাড়িতে ফিরে না আসলে তার স্বজনেরা তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। এ সংক্রান্তে হরিণটানা থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। ২ মার্চ সকাল ৯টায় অভির মৃতদেহ দিঘলিয়া থানাধীন হাজীগ্রাম ইসরাইল ডাক্তারের বাড়ীর সামনে আত্রাই নদীর কিনারে পানির উপর হতে উদ্ধার করা হয়। এ ঘটনায় অভির পিতা আসলাম শেখ ভিকটিম হত্যাকান্ড ও ইজিবাইক ছিনতাই অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে দিঘলিয়া থানার অভিযোগ দায়ের করেন(মামলা নং-০২, তাং-০৩/০৩/২০২০)।

    এদিকে স্ব-উদ্যোগে মামলার তদন্তভার গ্রহণ করে পিবিআই খুলনা জেলা। পুলিশ পরিদর্শক একেএম মাহফুজুল হক মামলাটি তদন্ত করেন। তিনি মামলার তদন্তভার গ্রহণ পূর্বক গোপন ও প্রকাশ্যে এবং বিশ্বস্ত সোর্স নিয়োগের মাধ্যমে সোমবার ৩ আসামিকে গ্রেফতার করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad